9 বছরের ছেলে আছে অভিনেতা যশ দাসগুপ্তর! সামনে এলো চাঞ্চল্যকর তথ্য! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-প্রথমবারের মতন প্রকাশ্যে এলো যশ দাশগুপ্ত তার সন্তানের পরিচয় । না নুসরাত জাহানের সন্তান নয় বরং তার নিজস্ব একটি সন্তান রয়েছে । যেটা এতদিন ধরে তিনি লুকিয়ে রেখেছিলেন তার অনুরাগীদের থেকে ।।অবাক হচ্ছেন ? ঠিকই ধরেছেন অবাক হওয়ার মতই কান্ড । কারণ সিনেমার পর্দায় আপনার প্রিয় অভিনেতা লুকিয়ে রেখেছে আপনার থেকে তার ব্যক্তিগত জীবনের গুরুত্বপূর্ণ তথ্য । সেটা এতদিন পর প্রকাশ্যে আসার পর অবাক হবারই কথা । সম্প্রতি নিজের সন্তান সম্পর্কে খোলামেলা জবাব দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত ।

কিছুদিন ধরে খবরের শিরোনাম দখল করছে অভিনেতা যশ দাশগুপ্ত তার কারণ কি? তার কারণ হচ্ছে নুসরাত জাহান । এমনটা শোনা যাচ্ছে যে নুসরাত জাহান এর সাথে যশ এর একটা মাখোমাখো সম্পর্ক রয়েছে প্রথমদিকে তারা অবশ্য কেউ স্বীকার করেনি এ ঘটনাকে । কিন্তু যত সময় থাকে ততই বাড়তে থাকে তাদের গভীরতা ।

অবশেষে ৯ মাসের অন্তঃসত্ত্বার সময় কাটিয়ে পুত্র সন্তানের জন্ম দেয় নুসরাত জাহান । তারপর থেকে অনুরাগীদের এমনটা বক্তব্য ছিল যে যশ দাশগুপ্ত যেভাবে নুসরাত জাহান এবং তার সন্তানের জন্য এত যত্নশীল হচ্ছে সে থেকে এমনটা বলা যেতেই পারে যে যশ হচ্ছে নুসরাত জাহানের সন্তানের বাবা । তবে অন্য জবাব দিলো অভিনেতা যশ দাশগুপ্ত ।

অভিনেতা যশ দাশগুপ্ত কে সংবাদমাধ্যমের তরফ থেকে বেশ কিছু প্রশ্ন করা হয়। সেখানে তিনি খোলামেলা জবাব দেয় । সে প্রসঙ্গে তিনি বলেন যে নুসরাত জাহানের সন্তান তার কাছে অত্যন্ত কাছের এবং প্রিয় হলেও তার একটি ৯ বছরের সন্তান রয়েছে । প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগে বিষয়ক মন্তব্য করে যশ দাশগুপ্ত প্রাক্তন প্রেমিকা শ্বেতা সিং ।।

তিনি বলেন যে যশ দাশগুপ্তের সাথে তার সম্পর্ক শুধুমাত্র তার সন্তানকে নিয়ে । তার ব্যক্তিগত জীবন সম্পর্কে তার কোনো মাথাব্যথা নেই । এমনকি তাদের সন্তান যশ দাশগুপ্ত সাথে থাকে । তার পাশাপাশি কলকাতা পৌরসভা থেকে প্রকাশিত হওয়া নুসরাত জাহানের সন্তানের শংসাপত্র এমনটি উল্লেখ রয়েছে যে তার সন্তানের বাবার নাম দেবাশীষ দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্ত । যার ফলে একটা জল্পনা সৃষ্টি হচ্ছে নেট দুনিয়াতে নতুন করে ।
yash dasgupta

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button