কত দূর পড়াশোনা করেছেন আপনার প্রিয় বাংলা সিরিয়ালের নায়িকারা? জেনে নিন এক ঝলকে! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বয়স যতই বড় হোক বা ছোট এখনকার যুগের প্রজন্মের ছেলেমেয়েরা সিরিয়ালে বা ধারাবাহিকে আসক্ত হয়ে পড়েছে অনেকখানি । কারণ ধারাবাহিকে যে সমস্ত ঘটনাগুলো তুলে ধরা হয় সেগুলো বাস্তবের সাথে সম্পর্কযুক্ত । তার মধ্যে অলৌকিক ঘটনা সংখ্যা খুব কম থাকে । তাই প্রতিনিয়ত জনপ্রিয় হয়ে উঠছে আমাদের কাছে । আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে জানাবো যে ধারাবাহিক জগতে এমন বেশ কয়েকজন অভিনেত্রীর নাম এবং তারা বর্তমানে কোন ক্লাসে পড়ছে তার তথ্য ।

কারণ আমরা প্রত্যেকে আমরা আমাদের প্রিয় অভিনেত্রী ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে মাঝেমধ্যে কৌতুহল হয়ে পড়ি প্রথমেই বলতে হবে সুস্মিতা আচার্যের কথা । কারণ ধারাবাহিক জগতে তিনি এখনো পর্যন্ত সবথেকে ছোট । যাদবপুরের একটি স্কুলে ক্লাস এইটে পড়ে । জনপ্রিয় ধারাবাহিক সৌদামিনী তে অভিনয় করতে দেখা যায় সুস্মিতা আচার্য কে ।

শার্লি মোদক :- জনপ্রিয় ধারাবাহিক ভাগ্যলক্ষী তে ভাগ্যশ্রী চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে । বর্তমানে তিনি যাদবপুরের একটি কলেজে পড়াশোনা করেন থার্ড ইয়ারে । যেমন তার মিষ্টি হাসি তেমনই তার অভিনয় দক্ষতা । তার অভিনয় দক্ষতা দেখে রীতিমতো মন্ত্রমুগ্ধ নেট দুনিয়ার মানুষের ।

মধুপ্রিয়া চক্রবর্তী :- নাম শুনেছেন নিশ্চয়ই । জনপ্রিয় ধারাবাহিক তিতলি তে অভিনয় করেছে সে । জন্মগত থেকে বলতে পারেন না তিনি । তাই তার একটা বিমান চালিকা হবার স্বপ্ন অধরাই থেকে যায় । সেই গল্প নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিকটি । সেই ধারাবাহিকে চরিত্রে অভিনয় করা মধুপ্রিয়া বর্তমানে সরোজিনী নাইডু কলেজে ইংরেজিতে অনার্স করছেন এবং সে তৃতীয় বর্ষের ছাত্রী ।

সোনামনি সাহা :- মোহর সিরিয়াল এ মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে । ২০১৮ সালের শুরুতে তিনি গ্রাজুয়েশন পাস করছেন ।

দিতিপ্রিয়া রায় :- রানী রাসমণি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে বয়স খুব অল্প হলেও বিভিন্ন চরিত্রকে অত্যন্ত দক্ষতার সাথে ফুটিয়ে তুলেছেন তিনি গত বছর তিনি উচ্চমাধ্যমিক পাশ করেছেন কলকাতার পাঠ ভবন কলেজ থেকে ।

ঠিক সম্প্রতি ইউটিউবে এরকমি বেশ কয়েকজন অভিনেত্রী এবং তাদের পড়াশোনা সম্পর্কিত একটি জ্ঞানের তথ্য একত্রিত করে ভিডিও আকারে প্রকাশ করা হয়েছে । আপনি যদি আপনার প্রিয় অভিনেত্রী লাইফ স্টাইল সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন তাহলে অতি অবশ্যই ইউটিউব চ্যানেলটি একবার ঘুরে আসতে পারেন ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button