ডিমের লোভে ময়ূরের খাঁচায় উপস্থিত খয়েরি-সাদা ডোরা কাটা বিশাল কোবরা সাপ! তারপর যা হলো! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-আশেপাশে চিড়িয়াখানা গড়ে উঠেছে অনেক । মূলত গভীর জঙ্গলে থাকা হিংস্র বন্যপ্রাণীদের কে সংরক্ষণ করে রাখার জন্য এই সমস্ত চিড়িয়াখানা গুলি তৈরি করা হয় ।পাশাপাশি যে সমস্ত পাখিগুলি বিলুপ্ত প্রায় প্রাণী রয়েছে সেই সমস্ত পশুপাখি গুলিকে সংরক্ষণ করার জন্য বেশি পরিমাণে এই চিড়িয়াখানা তৈরি করা হয়েছে এই সমস্ত চিড়িয়াখানা থেকে মানুষ গভীর জঙ্গলে থাকা পশু পাখি জন্তু জানোয়ারদের কে দেখার আনন্দ উপভোগ করতে পারে ।এতে কোনো রকম কোনো ঝুঁকি থাকে না।

কিন্তু একথা আমরা প্রত্যেকেই জানি যে প্রতিটি জীবজন্তু এবং মনুষ্য প্রজাতিকে সংগ্রাম করে বেঁচে থাকতে হয় ।এই পৃথিবীতে যদি আপনি নিজের অস্তিত্বকে টিকিয়ে রাখতে চান তাহলে অতি অবশ্য আপনাকে লড়াইয়ে লিপ্ত হতে হবে ।সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে বেশ কতকগুলি ময়ূর হাতের সামনে শিকারি কে পেয়েও শিকার করল না ।একদম ঠিক শুনেছেন কিন্তু এভাবে যদি প্রতিনিয়ত ঘটনা ঘটতে থাকে তাহলে একসময় কিন্তু তারা নিজেদের অস্তিত্ব হারিয়ে ফেলবে।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউব সেখানে দেখা যাচ্ছে যে একটি জায়গাতে হঠাৎ করে দেখা পাওয়া গেছে একটি বিষাক্ত সাপের ।সাপের গায়ের রং গেরুয়া তার উপরে সাদা রংয়ের দাগ রয়েছে। সেইসব থেকে দেখতে পায় সেখানে উপস্থিত থাকা চারটি ময়ূর।

কিন্তু অবাক করার মত বিষয় হলো যে ময়ূর গুলি সাপটিকে দেখতে পাওয়ার পরও কেউ আক্রমণ করল না। যার ফলে সাপটি ধীরে ধীরে নিজের গন্তব্যের দিকে রওনা দিলো এবং সুস্থ-স্বাভাবিকভাবে সেই সাপটি নিজের গন্তব্যে পৌঁছাতে সফল হল। তবুও সেই ময়ূর গুলি একবারের জন্য তাকে আক্রমণ করার চেষ্টা করেনি। ইতিমধ্যে সেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে তুমুল পরিমাণে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button