ভারতীয় ডাক বিভাগে ৭৫ টি স্থায়ী শূন্যপদে চাকরির সুযোগ! জারি হল বিজ্ঞপ্তি। রইল আবেদন করার পদ্ধতি।

ভারতীয় ডাক বিভাগে ৭৫ টি স্থায়ী শূন্যপদে চাকরির সুযোগ! জারি হল বিজ্ঞপ্তি। রইল আবেদন করার পদ্ধতি।

নিজস্ব প্রতিবেদন :- সরকারি চাকরির জন্য হন্যে হয়ে ঘোরাঘুরি করছে ভারতবর্ষের মধ্যে থাকা প্রতিটি বেকার যুবক এবং যুবতী। কেউ কেউ সরকারি চাকরি পাচ্ছে আবার কেউ কেউ পাচ্ছে না। কিন্তু চেষ্টার কোনো রকম কোনো খামতি রাখছেন তারা। সম্প্রতি অন্ধ প্রদেশের একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে যার মাধ্যমে জানানো হয়েছে যে ভারতীয় ডাক বিভাগে স্পোর্টস কোটায় 75 টি শূন্যস্থান পদে নিয়োগ করা হবে। আসুন জেনে নিই বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য।

পদের নাম :- পোস্টাল অ্যাসিস্ট্যান্ট, শর্টিং অ্যাসিস্ট্যান্ট, পোস্টম্যান এবং মাল্টিটাস্কিং স্টাফ

শূন্যস্থান পদের সংখ্যা :- 75 টি

শিক্ষাগত যোগ্যতা :- কিছু জানানো হয়নি।

মাসিক বেতন:- কিছু জানানো হয়নি।

বয়স :- পোস্টাল অ্যাসিস্ট্যান্ট, শর্টিং অ্যাসিস্ট্যান্ট, পোস্টম্যান পদের জন্য ১৮ থেকে ২৭ বছরের বয়সসীমা নির্ধারণ করা হয়েছে। অন্য দিকে, মাল্টিটাস্কিং স্টাফ পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়সসীমা ১৮ থেকে ২৫ বছরের মধ্যে হতে হবে।

আবেদন পদ্ধতি :- প্রার্থীদের স্পোর্টস কোটার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে হোমপেজের রিক্রুটমেন্ট ট্যাবে ক্লিক করতে হবে। এর পর প্রার্থীরা প্রয়োজনীয় তথ্য সহযোগে আবেদনপত্রটি পূরণ করে আবেদন ফি সহ জমা করাতে হবে। প্রার্থীরা ভবিষ্যতের সুবিধার্থে ফর্মের এক কপি প্রিন্ট করিয়ে রাখতে পারেন।।

আবেদন মূল্য :- প্রার্থীদের আবেদন মূল্য 200 টাকা করে ধার্য করা হয়েছে তবে মহিলাদের ক্ষেত্রে কোনো রকম আবেদন মূল্য দিতে হবে না।

আবেদনের শেষ তারিখ:- 27 নভেম্বর।


Leave a Reply

Your email address will not be published.