মাত্র ৮,৯৯৯ টাকায় ৩২ ইঞ্চি Smart TV, এই অফার আর মাত্র কিছুদিন, কিভাবে কিনবেন জেনে নিন

আকাশবার্তা অনলাইন ডেস্ক: বর্তমানে প্রযুক্তি বিদ্যায় মানুষ বড্ড এগিয়ে গিয়েছে। প্রত্যেক মানুষের হাতেই এখন‌ দেখা যায় স্মার্টফোন। সেই সাথে চাহিদা বেড়েছে স্মার্ট টিভির। এই উৎসবের মরশুমে বিভিন্ন ই-কমার্স সাইট থেকে পাওয়া যাচ্ছে ইলেকট্রিক বিভিন্ন জিনিসের ওটর ছাড়।এই অফার থেকে বাদ পরেছে না স্মার্ট টিভিও। আমাজন থেকে আপনি এই উৎসবের মরশুমে Dylect কোম্পানির যেকোন স্মার্টটিভি কেনার ওপর পাবেন দুর্দান্ত অফার। এবং সেই অফারে আপনি‌ অল্প দামেই কিনে নিতে পারবেন এই স্মার্ট টিভি।

Dylect 80 cm (32 Inches) HD Ready LED TV 32IPS30H-এর আমাজন অফার:ডাইলেক্ট কোম্পানির এই স্মার্টটিভির ওপর আমাজনে রয়েছে দুর্দান্ত অফার। এই টিভির আসল দাম রয়েছে ১৩,৯৯৯ টাকা। তবে আমাজনে এর ওপর রয়েছে ৩৬ শতাংশ ছাড়। অর্থাৎ মোট ৫,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন আপনি। এবং এই দুর্দান্ত স্মার্টটিভি আপনি বাড়ি আনতে পারবেন মাত্র ৮,৯৯৯ টাকায়। এছাড়াও রয়েছে আরও বিভিন্ন অফার। কোন ক্রেতা যদি এই টিভি কেনার সময় ফুল পেমেন্ট করতে না পারেন তাহলে তিনি নো কস্ট ই এম আই অপশনেও এই টিভি কিনতে পারবেন। আবার নির্দিষ্ট কিছু ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন আপনি।এছাড়া পুরোনো টিভির পরিবর্তে অর্থাৎ এক্সচেঞ্জ অফারে পাবেন ২২৬০ টাকা ছাড়।

Dylect 80 cm (32 Inches) HD Ready LED TV 32IPS30H- এর ফিচার সমূহ:এই টিভিতে রয়েছে ৩২ ইঞ্চি এইচডি আইপিএস এলইডি ডিসপ্লে। এই মনিটর ৬০ হার্জ রিফ্রেস রেট, ২৫০ নিট পিক ব্রাইটনেশ, ১৬:৯ অ্যাসপেক্ট রেশিও, ১২০০:১ কন্ট্রাস্ট রেশিও সাপোর্টের পাশাপাশি ১৮০° ওয়াইড অ্যাঙ্গেল ভিউ সাপোর্ট করে এই স্মার্টটিভি। এছাড়াও এতে রয়েছে ইনবিল্ড ডবল স্পিকার এবং ২৪ ওয়াট অডিও আউটপুট ‌।বিভিন্ন কানেকটিভিটি অপশনের মধ্যে পাবেন ২ টি এইচডিএমআই পোর্ট, ২ টি ইউএসবি পোর্ট, ২ টি এভি ইনপুট, ১ টি ভিজিএ স্লট, একটি আরএফ স্লট এবং একটি হেডফোন জ্যাক।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button