৩ হাজার টাকা কথা দিয়ে ৬,৪৯৯ টাকায় বিক্রি! Jio Phone Next এর মূল্যবৃদ্ধি নিয়ে ক্ষুব্ধ গ্রাহকরা!

নিজস্ব প্রতিবেদন :- সব আশা কোথাও যেন ভেস্তে গেল নতুন দাম নির্ধারিত হবার পর ।আমরা জানি যে টেলিকম বাজারে একচেটিয়া অধিকার স্থাপন করেছে রিলায়েন্স জিও বা মুকেশ আম্বানির সংস্থা। একাধিকবার গ্রাহকদের উদ্দেশ্যে লোভনীয় অফার জারি করেছে। যার মাধ্যমে প্রতিনিয়ত বিপুল সংখ্যক গ্রাহক আকৃষ্ট হয়েছে এই সংস্থার উপর। সম্প্রতি রিলায়েন্স জিও তরফ থেকে এমনটা দাবি করা হয়েছিল যে বিশ্বের সবথেকে কম দামে 4G স্মার্টফোন তারা লঞ্চ করতে চলেছে আগামী সময় ভারতের বাজারে।

এই সংস্থার কথা অনুযায়ী তারা সম্প্রতি গুগলের সাথে মেলবন্ধন করে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে যার নাম হচ্ছে রিলায়েন্স জিও নেক্সট ।প্রাথমিকভাবে এই ফোনের দাম তিন হাজার থেকে সাড়ে তিন হাজারের মধ্যে রাখা হবে বলে জানা গিয়েছিল। কিন্তু সম্প্রতি জানা যাচ্ছে এই ফোনের দাম রাখা হয়েছে 6499 টাকা। যার ফলে গ্রাহকদের মধ্যে ব্যাপক পরিমাণে ক্ষোভ সৃষ্টি হয়েছে।

গ্রাহকদের বক্তব্য অনুসারে এমনটা জানা যাচ্ছে যে তারা হয়তো ভেবেছিল যে সমস্ত মানুষ এখনও 4G স্মার্টফোন ব্যবহার থেকে বঞ্চিত রয়েছে তারা কম দামে এই রিলায়েন্স জিও নেক্সট ফোনটি ব্যবহার করতে পারবেন। কিন্তু যে হারে দাম বাড়িয়ে দেওয়া হল তাতে মানুষ রিলায়েন্স জিওর পরিবর্তে স্যামসাং কে বেছে নেবে।

কারণ এই মুহূর্তে স্যামসাং সবথেকে কম দামে 4G মোবাইল পরিসেবা দিচ্ছে ভারতের বাজারে এবং এই মোবাইল টির নাম হচ্ছে স্যামসাং গ্যালাক্সি M01 Core। এর স্পেসিফিকেশন রিলায়েন্স জিও নেক্সট ফোনের তুলনায় অনেকটা এগিয়ে রয়েছে। তবে সূত্র অনুসারে এমনটা জানাচ্ছে যে আপনি এই জিও ফোন কে মাত্র 1999 টাকা দিয়ে বাড়িতে নিয়ে যেতে পারেন। পরবর্তী টাকা টি এম আই এর মাধ্যমে শোধ করতে পারেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button