মাত্র 300 টাকা সিল প্যাক নতুন ফোন সঙ্গে 1 বছরের ওয়ারেন্টি! একদম জলের দাম পেয়ে যান Apple, Samsung,One plus ফোন! রইল ঠিকানা!

নিজস্ব প্রতিবেদন :- স্মার্টফোনের এই দুনিয়াতে আমরা প্রতিনিয়ত নিজেদেরকে আরও উন্নত করে চলি । উন্নত হতে গেলে যেমন শিক্ষাব্যবস্থা দরকার পড়ে ঠিক তেমনই দরকার পড়বে প্রযুক্তির ব্যবহার । এখনকার যুগে প্রায় প্রতিটি ছেলেমেয়েরা প্রযুক্তির ব্যবহার করতে শিখে গেছে । এবং এই প্রযুক্তির ব্যবহারের অন্যতম নিকৃষ্ট উদাহরণ হচ্ছে স্মার্টফোন । স্মার্টফোনের চাহিদা বেড়ে চলেছে তার দাম ।

যার ফলে অনেকেই ইচ্ছে থাকলেও সেখান থেকে বঞ্চিত হয়ে পড়ছে। তাদের জন্য বিশেষ একটি দোকান রয়েছে কলকাতার বাজারে সব কিছু জানাবো আজকের প্রতিবেদনের মাধ্যমে তার সাথে সাথে জানিয়ে রাখি এখানে আপনি পেয়ে যাবেন নতুন এবং পুরাতন ফোন কম দামে । এরকম অনেক মানুষ রয়েছে যাদের হাতে স্মার্টফোন ব্যবহার করার খুব ইচ্ছে কিন্তু পকেটের দিকে তাকিয়ে তারা স্মার্টফোন কিনতে পারে না । কারণ সেগুলো দাম প্রচুর পরিমাণে ।

তবে আর চিন্তা করার কোনো কারণ নেই । কারণ দমদম রোড টেলিপ্যাথি মোবাইল একটি মোবাইলের দোকান রয়েছে । যেখানে আপনি সেকেন্ড হ্যান্ড মোবাইল ব্যবহার হয়তো খুব অল্প দিনের জন্য হয়েছে সেই সমস্ত মোবাইল গুলো পেয়ে যাবেন একদম কম দামে । এই প্রতিবেদনে একদম শেষে আমরা টেলিপ্যাথি স্টোরের মোবাইল নাম্বার দিয়ে দেবো ।

যদি কোনো রকম কোনো তথ্য জানার থাকে তাহলে অতি অবশ্যই সেই নাম্বারে ফোন করে নেবেন । তার পাশাপাশি আমরা জানিয়ে রাখি এই দোকান সপ্তাহের প্রতিদিনই খোলা থাকে সকাল ১১ টা থেকে রাত্রি ৯ অবধি। এই টেলিপ্যাথি মোবাইল স্টোরে আপনি পেয়ে যাবেন আইফোন থেকে শুরু করে ওয়ান প্লাস স্যামসাং এর মতন নামি দামি সেট অত্যন্ত কম দামে । কোনোটা হয়তো দুই দিন ব্যবহার হয়েছে কোন টা আবার ব্যবহার হয়েছে একমাস ।

প্রত্যেকটি মোবাইলের উপর থাকছে আকর্ষণীয় ছাড় । তার পাশাপাশি থাকবে এক বছরের গ্যারান্টি । এবং সমস্ত বৈধ কাগজপত্র দেওয়া হবে এই দোকান থেকে ।সেই দোকানদারের কথা অনুযায়ী এখানে মাত্র ৩০০ টাকা তে সিল প্যাক ফোন পেয়ে যাবেন । তার পাশাপাশি ৫০০ টাকায় পেয়ে যাবেন ট্যাবলেট । তাহলে আর দেরি কিসের আপনি যদি কম দামে স্মার্টফোন ইউজ করতে চান তাহলে অবশ্যই এই দোকানে একবার ঘুরে যান ।
ফোন নাম্বার:- 9674221121

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button