Vi গ্রাহকরা কিনতে চাইবেন না Jio Phone Next! দাবি করলেন Vi -এর ম্যানেজিং ডিরেক্টর! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- আমরা জানি যে বেশ কিছুদিন আগে রিলাইন্স জিও তরফ থেকে বাজারে লঞ্চ করা উচিত নতুন স্মার্টফোন। যার নাম রিলায়েন্স জিও নেক্সট ।কিন্তু এই বাজারে লঞ্চ করার সাথে সাথেই চারিদিক থেকে একাধিক বিতর্কিত মন্তব্য লক্ষ্য করা যাচ্ছে। কারণ প্রাথমিকভাবে জানানো হয়েছিল এই ফোনের দাম রাখা হয়েছে 3999 টাকা ।কিন্তু পরবর্তী ক্ষেত্রে দেখা যাচ্ছে এই ফোনের দাম রাখা হলো 6449 টাকা যার ফলে গ্রাহকদের মধ্যে অসন্তোষ এর পরিবেশ সৃষ্টি হয়েছে।

এই সময়কে কাজে লাগিয়ে বি-তর্কিত ম-ন্তব্য করে খবরের শিরোনামে উঠে এলেন ভোডাফোন আইডিয়া এমডি রভিন্দির টক্কর। সংবাদ সংস্থা ET Telecom -কে দেওয়া এক সাক্ষাৎকারে Vi কর্তা তাদের নিজস্ব স্মার্টফোন অফারের কথা জানিয়েছেন। এর সদ্ব্যবহার করে ক্রেতারা পছন্দসই স্মার্টফোন কেনার সুযোগ পাবেন। এমনকি রিফার্বিশড স্মার্টফোন কেনার ক্ষেত্রেও ভোডাফোন-আইডিয়ার ডিভাইস ফিনান্সিং স্কিম কার্যকর হবে বলে টক্করের বক্তব্য।

নিজেদের ডিভাইস ফিনান্সিং স্কিমের গুণগান করার সাথে ভিআই কর্তা রিচার্জ ট্যারিফের মূল্যবৃদ্ধির পক্ষে সওয়াল করেছেন। এক্ষেত্রে তারা প্রতিপক্ষ সংস্থাগুলির সিদ্ধান্তের জন্য অপেক্ষা করবেন না বলে টক্কর জানিয়েছেন। বেশ কিছুদিন আগে এয়ারটেল সংস্থার এমডি গোপাল জিওল এই জিও নেক্সট নিয়ে মন্তব্য করেন। যদিও তিনি সরাসরি রিলায়েন্স জিও নেক্সট এর নাম উচ্চারণ করেননি।

কিন্তু তিনি বলেছিলেন যে সমস্ত নতুন 4G ফোন গুলো বাজারে লঞ্চ করা হচ্ছে সেটা মানুষের উপর বিশেষ কোনো প্রভাব ফেলবে না। বিশেষ করে যারা পুরনো ফোন ব্যবহার করছে। তার পাশাপাশি এর আধুনিকতার ছোঁয়া অনেকটাই পিছিয়ে ।যার ফলে গ্রাহকদেরকে তেমনভাবে উদ্বুদ্ধ করতে পারবেনা রিলায়েন্স জিওর নেক্সট। দীপাবলীর দিন এই ফোনটি লঞ্চ করা হয়েছিল। প্রাথমিকভাবে এই ফোনের দাম 6449 টাকা। তবে মাত্র 1999 টাকা দিয়ে মাসিক কিস্তির মাধ্যমে আপনি কিন্তু ফোনটা বাড়িতে নিয়ে যেতে পারেন। 300 টাকা 600 টাকা মাসিক কিস্তি সুযোগ রয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button