মাত্র 300 টাকার EMI দিয়ে বুক করুন Jio Phone Next! হোয়াটসঅ্যাপের মাধ্যমে করতে পারবেন বুকিং! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-সম্প্রতি রিলায়েন্স জিও এবং গুগোল মিলিতভাবে সহজলভ্য কমদামি একটি স্মার্টফোন বাজারে আনতে চলেছে যার নাম জিও ফোন নেক্সট। ইতিমধ্যে এ প্রসেসিং ভিডিও আমাদের সামনে এসেছে। যার মাধ্যমে আমরা এর যাবতীয় ফিচার সম্পর্কে বিভিন্ন তথ্য জানতে পেরেছি ।তার পাশাপাশি আমরা জানতে পেরেছি যে এই ফোনের দাম। এই ফোনের দাম রাখা হয়েছে মাত্র 6499 টাকা ।তবে এই ফোন কেনার সাথে সাথে 18 মাস কিংবা 24 মাসের একটি বিশেষ ইএমআই এর সুবিধা রয়েছে ।পাশাপাশি আপনি হোয়াটসঅ্যাপের মাধ্যমে বুক করতে পারবেন এই ফোনটিকে।

আগামী 4 ই নভেম্বর সকলের জন্য জিও ফোন নেক্সট বাজারে আসতে চলেছে এবং এই জিও ফোন নেক্সট আগামী দিনে এক নতুন পথ দেখাবে গ্রাহকদেরকে সে ব্যাপারে নিশ্চিত রিলায়েন্স জিও কোম্পানি । অনেকেই এই ফোনটি বুক করতে চাইছে। তবে বুক করার জন্য প্রথমে আপনাকে রিলায়েন্স জিও স্টোর এ যেতে হবে পাশাপাশি আপনি বাড়িতে বসেই হোয়াটসঅ্যাপের মাধ্যমে কিন্তু এই ফোনটিকে বুক করতে পারেন ।

তার জন্য আপনাকে 7018280182 এই নাম্বারে একটি Hi মেসেজ লিখে পাঠাতে হবে ।সেই রেজিস্ট্রেশন কমপ্লিট হওয়ার পর আপনার কাছে একটি কনফারমেশন মেসেজ আসবে তারপর আপনাকে জানিয়ে দেওয়া হবে আপনার নিকটবর্তী স্টোর এর নাম যেখান থেকে আপনি আপনার জিও নেক্সট ফোনটি সংগ্রহ করতে পারবেন।

অপরদিকে ইএমআই এর ব্যবস্থা রয়েছে এই রিলায়েন্স জিওর নেক্সট এর উপর ।মূলত চারটি সহজলভ্য ইএমআই রয়েছে । তবে এই ফোনটি যদি আপনি বুকিং করতে চান ইএমআই এর মাধ্যমে তাহলে অবশ্যই আপনাকে 1999 টাকা প্রথমে ডাউন পেমেন্ট করতে হবে। পাশাপাশি প্রসেসিংয়ের জন্য 501 টাকা দিতে হবে আপনাকে।কর্থাট 2501 টাকা প্রাথমিকভাবে দিতে হবে।

পরবর্তী টাকা আপনি 18 মাস কিংবা 28 মাসের ইএমআই সংগ্রহ করতে পারবেন। এই সমস্ত ইএমআই গুলির মধ্যে সবথেকে সহজ এবং সুবিধাজনক একটি ইমাই হলো অলওয়েজ অন প্ল্যান । এই প্ল্যানটি বেছে নিলে ২৪ মাসের মেয়াদে মাসিক ৩০০ টাকা বা ১৮ মাসের মেয়াদে মাসিক ৩৫০ টাকা পরিশোধ করতে হবে। আর এই প্ল্যানের সাথে ৫ জিবি ডেটা এবং ১০০ মিনিট ভয়েস কলিং মিলবে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button